010

বিএনপি ক্ষমতায় এলে প্রাচীনতম ঢাকার ঐতিহ্য বিলীন হয়ে যাবে : যুবলীগ চেয়ারম্যান

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার অধীন ৫০নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৭ শুক্রবার (২৭ জানুয়ারী) সকাল ৯.০০ ঘটিকার সময় যাত্রাবাড়ী ওয়াপদা কলোনী মাঠে অনুষ্ঠিত হয়েছে। 16295662_1882711861947890_1747376348_nএ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, বিএনপি দেশের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে, কয়েকদিন আগেও বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে রাষ্ট্রপতি যেভাবে সার্চ কমিটি করবেন, তা মেনে নেয়া হবে। কিন্তু কমিটি গঠনের পর সার্চ কমিটিকে ফার্স কমিটি বলছে। তিনি বলেন, বিএনপি হচ্ছে বিবৃতি নির্ভর দল এবং নাইট পাটি। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, আমরা নেতা নই, আমরা সংগঠক, আমাদের সবচেয়ে বড় পরিচয় আমরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মী। একটি সংগঠনের কাজ হচ্ছে বহুমাত্রিক। কর্মীকে সংগঠিত করতে হবে, জনগণকে সচেতন করতে হবে। ২০১১সালে গবেষনার মাধ্যমে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রনায়ক আখ্যায়িত করেছি। আওয়ামী লীগ সরকারে আসার পর এখন আর কেউ না খেয়ে থাকে না। খালি গায়ে, খালি পায়ে, খালি পেটে মানুষ দেখা যায় না, এরই নাম শেখ হাসিনা। বাংলাদেশ এখন খাদ্য আমদানীর দেশ নয় খাদ্য রপ্তানীর দেশ, এরই নাম রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। তিনি আরো বলেন, বাংলাদেশের নারীদের মাথার চুল থেকে শুরু করে গরুর হাড্ডি-মধু, মাছ-শাক-সবজী সবই এখন রপ্তানী করা হয়। এ পর্যন্ত বিশ্বের ৩৯টি দেশ ভ্রমন করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্ব-শান্তির দর্শন “জনগনের ক্ষমতায়ন” তুলে ধরা হয়েছে যা জাতিসংঘ কর্তৃক সর্বসম্মত ভাবে স্বীকৃত। বিএনপি বলছে ক্ষমতায় আসলে রাজধানী ঢাকার নাম হবে ‘জিয়া সিটি’। বিএনপি ক্ষমতায় এলে প্রাচীনতম ঢাকার ৪০০ বছরের ঐতিহ্য বিলীন হয়ে যাবে। ক্ষমতায় আসার আগে জনগনের মন জয় করার পরামর্শ দেন তিনি।

৫০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফকরুল ইসলাম মুরাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোরশেদ আলম এর পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হারুনুর রশীদ, প্রধান বক্তা ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

011

যুবলীগ প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন মহি, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিছুর রহমান, মিজানুল ইসলাম মিজু কার্যনির্বাহী সদস্য রওশন জামির রানা, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মাইনউদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, হারুন-অর-রশীদ হারুন, আবু সাঈদ মোল্লা, সৈয়দ আহমেদ, এনামুল হক আরমান, মোরসালিন আহমেদ, খোরশেদ আলম মাসুদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, সম্পাদক মন্ডলীর সদস্য এমদাদুল হক এমদাদ, ওমর শরীফ পলাশ, আশিকুর রহমান নাদিম, খন্দকার আরিফ-উজ-জামান আরিফ, সদস্য আহসান উল্লাহ প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ৫০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদে সায়েম খন্দকার, সাধারণ সম্পাদক পদে জুলহাস সরকার, সহ সভাপতি পদে মোঃ শেখ হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক পদে মোঃ রনি, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সম্রাট হোসেন-কে নির্বাচিত ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *